বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঘবকে কেন বিয়ে করছেন, মুখ খুললেন পরিণীতি

রাঘবকে কেন বিয়ে করছেন, মুখ খুললেন পরিণীতি

স্বদেশ ডেস্ক:

ফের আলোচনায় এসেছে অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডার সম্পর্কের খবর। খুব শিগগিরই গাঁটছড়া বাঁধতে চলেছেন এই দুজন। এরই মাঝে বাগদানও সেরে ফেলেছেন তারা।

শোনা যাচ্ছে, আগামী ২৫ সেপ্টেম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই যুগল। তবে বিয়ের প্রস্তুতি শুরু করার আগেই গত শনিবার মহাকাল মন্দিরে পূজা দেন পরিণীতি ও তার হবু স্বামী রাঘব।

ভারতের আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, বলিউড অভিনেত্রীর সঙ্গে ক্রীড়া জগতের লোকদের প্রেম বহু বছর ধরে চলে আসছে। তবে বলিউডের অন্যতম আলোচিত নায়িকা হয়েও পরিণীতি কেন রাজনীতিবিদ রাঘবকে বিয়ে করবেন বলে ঠিক করলেন- এ বিষয়ে মুখ খুলেছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিণীতি জানান, প্রেমের বিষয়ে তিনি ভীষণ বাস্তববাদী। অবাস্তুব কিছু তার মন কাড়ে না। একে অপরের প্রতি আস্থা রাখা, একে অপরের ভালো মন্দে পাশে থাকা এবং তিনি যেমন ঠিক তেমনভাবেই নিজেকে তার সামনে মেলে ধরাটা কাম্য। এ গুণগুলো তিনি রাঘবের মধ্যেও দেখেছেন।

আসলে তারা দুজনেই বাস্তববাদী মানুষ। লোক দেখানোয় কেউই বিশ্বাসী নন বলেই জানান এই অভিনেত্রী।

এদিকে বিয়েতে বিশাল আয়োজন করছেন আম আদমি পার্টির নেতা। রাজস্থানের এক বিলাসবহুল প্রাসাদ বা হোটেলে সাতপাকে ঘোরার পর একটি বা দুটি নয়, তিনটি শহরে রিসেপশন পার্টির পরিকল্পনা রয়েছে তাদের।

দিল্লিতেই জন্ম রাঘবের। সেখানেই বড় হয়ে ওঠা। তার বেশির ভাগ আত্মীয়-পরিজন এবং বন্ধু রাজধানীর বাসিন্দা। তাই দিল্লিতে একটি রিসেপশন পার্টি থাকছেই। তবে খাস দিল্লিতে নয়, গুরুগ্রামের এক বিলাসবহুল হোটেলে হতে চলেছে সেই আয়োজন।

এরই মধ্যে গুরুগ্রামের ‘দ্য লীলা অ্যাম্বিয়েন্স’ হোটেলে রিসেপশন পার্টির মেনু চূড়ান্ত করার জন্য গিয়েছিলেন পরিণীতির মা-বাবা। এ ছাড়া মুম্বাইতেও একটি প্রীতিভোজের আয়োজন করছেন তারা। তারপরে চণ্ডীগড়েও একটি রিসেপশন হবে। এ জুটির বিয়ে নিয়ে ভক্তদের মাঝে রয়েছে ব্যাপক আগ্রহ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877